Wednesday, December 4th, 2019




ইসলামপুরে বন্দুকযুদ্ধে আলী নামে এক ডাকাত সর্দার নিহত

জামালপুর প্রতিনিধি ॥ জামালপুরের ইসলামপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এক ডাকাত সর্দার নিহতের খবর পাওয়া গেছে। মঙ্গলবার ভোর সাড়ে ৩ টার দিকে ইসলামপুর উপজেলার কুটিলার চরে এ ঘটনা ঘটে। তবে নিহত ওই ডাকাত মোহাম্মদ আলী ইউপি সদস্য একজন চিহ্নিত ডাকাত বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, সোমবার সন্ধ্যায় যমুনার দুর্গমচর সাপধরী ইউনিয়নের প্রজাপতির চর থেকে হত্যা, ডাকাতি, অস্ত্রসহ ১৬ মামলার আসামী বেলগাছা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ আলী ওরফে আলী ডাকাত ও নুপুর আক্তার ওরফে হ্যাপীকে গ্রেফতার করে পুলিশ। পরে আলী ডাকাতকে জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার ভোর সাড়ে ৩ টার দিকে তাকে নিয়ে চিনাডুলি ইউনিয়নের যমুনার দুর্গম চর কুটিলার চরে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এসময় বালুর চরে পুঁতে রাখা একটি রিভলবার ও ৫০০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। পরে আলী ডাকাতকে নিয়ে ফিরে আসার সময় তার সহযোগীরা অতর্কিতভাবে পুলিশকে লক্ষ্য করে হামলা ও গুলি চালায়। এসময় পুলিশ পাল্টা গুলি চালায়। উভয়পক্ষের গুলাগুলির একপর্যায়ে অজ্ঞাতনামা অস্ত্রধারী ডাতাক দলের গুলিতে গুলিবিদ্ধ হয় আলী ডাকাত। পরে তাকে উদ্ধার করে ইসলামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এঘটনায় ইসলামপুর থানার এএসআই আব্দুল লতিফ, কনস্টেবল টিটু সরকার ও রকিুবুল ইসলাম নামে ৩ পুলিশ সদস্য আহত হয় বলে জানা গেছে। এদিকে দুপুর ১টার দিকে জামালপুর পুুলিশ সুপারের কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার মো. বাছির উদ্দিন ডাকাত মোহাম্মদ আলীসহ ঘটনার বিস্তারিত এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে সাংবাদিকদের জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ